বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

প্রেমের চিঠি তো প্রকাশ করা যায় না-চুন্নু

মেঘনা পোস্ট ডেস্ক রিপোর্ট

আগামী ৭ জানুয়ারির আগ পর্যন্ত আওয়ামী লীগের সঙ্গে ধারাবাহিক বৈঠক চলবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। নির্বাচনে প্রতিযোগিতার দৃষ্টান্ত রাখতে ২ দল মাঝে মধ্যে আলোচনায় বসবে বলেও জানান এই নেতা।

১৬ ডিসেম্বও (শনিবার) দলের বনানী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের সঙ্গে কোনো জোট মহাজোট করার সুযোগ নেই জানিয়ে সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, এতে আস্থা নেই; বিশ্বাসও করি না।

ক্ষমতাসীনদের সঙ্গে শুধু আসনের ইস্যুতে বৈঠক হচ্ছে না জানিয়ে তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন ও ভোটাররা যেন ভোটকেন্দ্রে আসতে পারে এসব বিষয়ে বেশি জোড় দেওয়া হচ্ছে।

চুন্নু বলেন-আলোচনার টেবিলে আসন মুখ্য নয়, তবে ভালো পরিবেশে উভয় পক্ষের মধ্যে কথাবার্তা চলমান। নির্বাচন নিয়ে সব কৌশল আমরা প্রকাশ করতে চাই না। কৌশলে সব দলই চায় সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করতে। সব আসনে আওয়ামী লীগের সঙ্গে জাপা প্রতিদ্বন্দ্বিতা করবে জানিয়ে তিনি বলেন, আমরা একটি আসনেও প্রার্থী প্রত্যাহার করব না। নির্বাচন থেকে চলেও যাব না।

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকির কারণে দলের চেয়ারম্যানের পক্ষ থেকে থানায় জিডি করা প্রসঙ্গে চুন্নু বলেন, এ ব্যাপারে আমি কিছু জানি না। নির্বাচন বর্জন করতে আমার ফোনেও বহু হুমকির ক্ষুদেবার্তা আছে। এসব বিষয় পরোয়া করি না, থানায় জিডি করারও প্রয়োজন মনে করি না।

আওয়ামী লীগের সঙ্গে আসন সমঝোতার বিষয়ে তিনি বলেন-অনেক কথা হয়। এর মধ্যে আসন একটি বিষয়। আগামীকাল এসব বিষয়ে আপনাদের জানাব।

আওয়ামী লীগের কাছে কত আসনের তালিকা দেওয়া হয়েছে এমন প্রশ্নে তিনি বলেন, প্রেমের চিঠি তো প্রকাশ করা যায় না। প্রেমের সম্পর্কের মধ্যে নির্বাচনী দেন দরবারে জাপা নায়ক হতে চায়।

অপর এক প্রশ্নের জবাবে চুন্নু বলেন, মানুষ কেন্দ্রে আসতে পারলে এবার নীরব ভোট বিপ্লব হবে। বেশি নয় ১৫১ আসন পেলেই আমরা খুশি।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com